ভিডিও নির্মাতাদের জন্য অর্থ উপার্জনের জন্য ৫ টি সাইট



আমরা আমাদের আগের ভিডিও গুলতে দেখিয়েছি কিভাবে ব্লগ সাইট খুলে তাতে সহজে লেখালেখি করে ইঙ্কাম করা জাএ। তবে জারা ভিডিও বানাতে পছন্দ করে তাদের জন্য অর্থ উপার্জনের 8 টি সাইট নিয়ে এসেছি এই সাইটে আপনি ইউটিউব এর পাশাপাসি আই সাইট গুলতে ভিডিও আপলোড করে ইনকাম করতে পারবেন । 


লাভ শেয়ার: 70% | সর্বনিম্ন পরিশোধ: $ 100 | সাইন আপ | আরো বিস্তারিত

ডেইলিমোশনের ভিডিও নগদীকরণ প্রোগ্রামটি প্রতিবার আপনার ভিডিওগুলিতে কোনও বিজ্ঞাপন রাখার সময় আপনাকে উপার্জন করে। এটি সর্বাধিক উপার্জন উত্পন্ন করতে স্ট্রিম ভিডিও বিজ্ঞাপনগুলিকে সমর্থন করে এবং প্রাসঙ্গিক বিজ্ঞাপন সামগ্রী প্রদর্শন করে আপনার শ্রোতাদের চাষে সহায়তা করে। আপনাকে কেবলমাত্র গুণমানের ভিডিওগুলি আপলোড করতে হবে এবং একটি বৃহত্তর দর্শকের কাছে পৌঁছানোর জন্য এবং সর্বাধিক লাভ অর্জনের জন্য এগুলি ভাগ করতে হবে।

ডেইলিমোশনের ভিডিও নগদীকরণ প্রোগ্রাম

একবার আপনি এর নগদীকরণ প্রোগ্রাম সক্ষম করার পরে আপনি স্বয়ংক্রিয়ভাবে উপার্জন শুরু করবেন (ঠিক যেমন ইউটিউব পার্টনার প্রোগ্রামের মতো)। ডেইলিমোশনটি আপনার পক্ষে উপযুক্ত বলে মনে হচ্ছে বেশ কয়েকটি ফর্ম্যাটে বিজ্ঞাপন প্রদর্শন করেচ্যানেলএবং ভিডিও। বিজ্ঞাপন দেখানো ছাড়াও ডেইলিমোশন আপনাকে আপনার ভাড়া দেওয়ার অনুমতি দেয়চাহিদা অনুযায়ী ভিডিওবা সাবস্ক্রিপশন ভিত্তিতে ।

এই নগদীকরণ প্রকল্পের জন্য আপনার ভিডিও বা চ্যানেলের জন্য আপনাকে একটি মূল্য তালিকা তৈরি করতে হবে এবং তারপরে আপনি এতে আপনার সামগ্রী সরবরাহ করতে পারেনপরিকল্পনা। ইউটিউব থেকে ভিন্ন, আপনি আপনার লোগো দিয়ে আপনার ভিডিও ব্র্যান্ড করতে পারেন । তাছাড়া, আপনি বিশদ পরীক্ষা করতে পারেনশ্রোতাএবং আপনার অ্যাকাউন্টে রাজস্ব বিশ্লেষণ । এবং আপনার উত্পন্ন উত্সাহিতউপার্জন পেওনিয়ার বা পেপালের মাধ্যমে।

2. Vimeo On Demand

লাভ শেয়ার: 90% | সর্বনিম্ন পরিশোধ: পাওয়া যায় না | সাইন আপ | আরো বিস্তারিত

ভিমো অন ডিমান্ড সহ মাচা, আপনি সাশ্রয়ী মূল্যে আপনার ভিডিওগুলি ভাড়া, কেনা বা সাবস্ক্রাইব করার বিকল্প সরবরাহ করে আপনি সরাসরি আপনার ভক্তদের কাছে আপনার ভিডিওগুলি বিক্রয় করতে পারেনমূল্য। আপনার ভিডিওগুলি বিশ্বব্যাপী বা একটি লক্ষ্যযুক্ত আঞ্চলিক দর্শকদের কাছে - ডেস্কটপ এবং মোবাইল প্ল্যাটফর্ম জুড়ে বিক্রি করা যেতে পারে । আপনি তাদের প্রচার করতে পারেনসামাজিক মিডিয়া ব্যবহার করে, ইমেল এবং নিউজলেটার।

ডিমান্ডে ভিমেওর ভিডিও

দ্য ভিডিওপৃষ্ঠাগুলি কাস্টমাইজ করা যায় এবং আপনি ভিডিওগুলিতে ক্যাপশন এবং সাবটাইটেল যুক্ত করতে পারেন । এবং সর্বোত্তম অংশটি হল আপনি নিজের প্রতিনিধিত্ব করতে পারেনকাজএকটি চিত্তাকর্ষক পোস্টার মাধ্যমে। এগুলি ছাড়াও, আপনি বিক্রয় পরিসংখ্যান , নাটকের সংখ্যা এবং আরও অনেক কিছু দেখতে পারেন।

আপনার ভিডিওগুলির মাধ্যমে উত্পন্ন উপার্জন পেপাল ব্যবহার করে আপনার কাছে স্থানান্তরিত হয় । ভিডিওpricingsসম্পূর্ণ আপনার উপর নির্ভর করে এবং এছাড়াও আপনি ক্রেতাদের জন্য একটি বিশেষ (ছাড়যুক্ত) দাম বিবেচনা করতে পারেন। তদতিরিক্ত, আপনার বেতনটি সহজ করার জন্য সাইটটি একাধিক মুদ্রার বিকল্পগুলিকে সমর্থন করে ।


3. Twitter Amplify

লাভ শেয়ার: পাওয়া যায় না | সর্বনিম্ন পরিশোধ: $ 100 | সাইন আপ | আরো বিস্তারিত

টুইটারভিডিওগুলি থেকে এর প্রাক-রোল বিজ্ঞাপনগুলি এবং এর মাধ্যমে উপার্জনে আপনাকে সহায়তা করেক্ষমতাএকাধিক উপায়ে ভিডিও সামগ্রীর নগদীকরণ করতে। এর দুর্দান্ত পরিবর্ধক প্রকাশক প্রোগ্রাম আপনাকে ভিডিও সহ আপনার টুইটগুলি নগদীকরণ করতে এবং উত্পন্ন উপার্জনের একটি অংশ পেতে সক্ষম করে। এই প্রোগ্রামটি অবশ্য যুক্তরাষ্ট্রে এই পোস্টটি লেখার সময় উপলব্ধ ।

টুইটারের মাধ্যমে অর্থ উপার্জন করুন

টুইটার এই প্রোগ্রামটিতে নমনীয়তা সরবরাহ করে যাতে আপনি যে কোনও সময় অপ্ট-ইন বা অপ্ট-আউট করতে পারেন। আপনি সমস্ত টুইট / ভিডিওগুলির জন্য নগদীকরণের প্রাক-সেট করতে পারেন বা টুইটের মাধ্যমে অপ্ট-ইন টুইট করতে পারেন । প্রোগ্রামটিতে একবার স্বীকার হয়ে গেলে, আপনি দলের পক্ষ থেকে একটি নিশ্চিতকরণ ইমেল পাবেন।

আপনি টুইটার পরিবর্ধনের অংশ হওয়ার পরে, আপনি মিডিয়া স্টুডিওতে নগদীকরণ ট্যাবটি দেখতে পাবেন । আপনার উপার্জন বিশ্লেষণ ট্যাবে প্রদর্শিত হবে এবং সরাসরি আমানত / এসিএইচ বা পেপালের মাধ্যমে 2 মাস পরে অর্থ প্রদান করা হবে 


4. Facebook Ad Breaks

লাভ শেয়ার: পাওয়া যায় না | সর্বনিম্ন পরিশোধ: $ 100 | সাইন আপ: উপলভ্য নয় | আরো বিস্তারিত

ফেসবুক আপনাকে মার্কিন যুক্তরাষ্ট্রে সরাসরি সম্প্রচার থেকে অর্থোপার্জনে সহায়তা করার জন্য বিজ্ঞাপন বিরতি দেয়। বৈশিষ্ট্যটি আপনাকে আপনার লাইভ ভিডিওগুলির মধ্যে বিরতি নিতে এবং সংক্ষিপ্ত বিজ্ঞাপনগুলি চালাতে সক্ষম করে । এবং বিরতি নেওয়ার জন্য, আপনি বিজ্ঞাপনের রাজস্বের একটি অংশ পাবেন। বিজ্ঞাপন বিরতি প্রোগ্রামটি বর্তমানে একটি বিটা পর্যায়ে রয়েছে এবং এর জন্য যোগ্য হতে আপনার কমপক্ষে 2000 জন অনুসরণকারী প্রয়োজন ।

ফেসবুক বিজ্ঞাপন বিরতি ব্যবহার করে উপার্জন করুন

আপনি একবার প্রোগ্রামটির জন্য যোগ্য হয়ে উঠলে আপনি সরাসরি সম্প্রচারের সময় বিজ্ঞাপন বিরতি নিতে পারেন। লাইভ সম্প্রচারটি কমপক্ষে 4 মিনিটের জন্য চলতে হবে এবং এটির উপার্জন করার জন্য এতে আপনার পক্ষে সর্বনিম্ন 300 জন হওয়া উচিত । যদি আপনার সম্প্রচারটি যোগ্য হয় তবে আপনি ডলার আইকন সহ বিজ্ঞাপন বিরতি বিজ্ঞপ্তিটি পাবেন বিরতি নিতে কেবল ক্লিক করুন ।

আরও বেশি সুবিধার জন্য, আপনি আপনার প্রথম বিরতিতে প্রতি 5 মিনিটের পরে সরাসরি বিরতি নিতে পারেন । বিরতি চলাকালীন, দর্শকরা 15 সেকেন্ড অবধি স্ট্রিম বিজ্ঞাপনটি দেখতে পাবেন । বিজ্ঞাপনটি শেষ হয়ে গেলে, দর্শকরা ভিডিওটি দেখা শুরু করতে পারেন।

আপনি সেটিংসের অধীনে অন্তর্দৃষ্টি পৃষ্ঠা থেকে উপার্জনটি পরীক্ষা করতে পারেন । এবং অর্থ প্রদানটি আপনার পেপাল বা ব্যাংক অ্যাকাউন্টে স্থানান্তরিত হয়।

যোগ্যতা প্রয়োজনীয়তা
  • আপনি অবশ্যই মার্কিন যুক্তরাষ্ট্রে বাস করা উচিত।
  • আপনার অবশ্যই 2k + ফেসবুক ফলোয়ার থাকতে হবে।
  • সরাসরি সম্প্রচারটি 4 মিনিটের জন্য চলতে হবে।
  • সরাসরি সম্প্রচারে 300+ দর্শক থাকতে হবে।

5. Amazon Video Direct

লাভের অংশ: রয়্যালটি প্রোগ্রামের উপর নির্ভর করে | সর্বনিম্ন পরিশোধ: $ 100 | সাইন আপ | আরো বিস্তারিত

এটি আপনাকে অ্যামাজন প্রাইম সদস্যদের দ্বারা প্রবাহিত ঘন্টাগুলির ভিত্তিতে রয়্যালটি অর্জনের নমনীয়তা সরবরাহ করে । এই প্রোগ্রামটি 1080p ফুল এইচডি পর্যন্ত ভিডিও রেজোলিউশনগুলিকে সমর্থন করে এবং আপনার শিরোনামগুলি এর অ্যামাজন ভিডিওতে উপলব্ধ করে । এই পরিষেবাটি থেকে, ব্যবহারকারীরা আপনার ভিডিওগুলি অনলাইনে স্ট্রিম করতে এবং দেখতে বা ভিডিওগুলি ভাড়া দিতে বা কিনতে এবং আপনার লাভের অংশীদার হতে পারে ।

অ্যামাজন ভিডিও ডাইরেক্ট ব্যবহার করে উপার্জন করুন

আপনার অ্যামাজন ভিডিও ডাইরেক্ট অ্যাকাউন্ট সেট আপ করতে আপনাকে আপনার অ্যামাজন অ্যাকাউন্টটি প্রোগ্রামের সাথে লিঙ্ক করতে হবে এবং তারপরে আপনার সংস্থা প্রোফাইল তৈরি করতে হবে। আপনি নিজের মালিকানাধীন ভিডিও পোস্ট করতে পারেন এবং স্ট্রিমিং পরিসংখ্যান, সাবস্ক্রিপশন মেট্রিক এবং আপনার ড্যাশবোর্ড থেকে উপার্জন পর্যালোচনা করতে পারেন । এছাড়াও, আপনি আপনার অ্যাকাউন্ট থেকে অনুমিত আয় এবং অর্থ প্রদানের ইতিহাস দেখতে পাবেন 

অ্যামাজন ভিডিও ডাইরেক্ট আপনাকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য বেশ কয়েকটি স্থানে আপনার ভিডিও শিরোনাম প্রচার করতে দেয় । আপনি রাজস্ব ভাগের জন্য রয়্যালটি প্রোগ্রামগুলির একটি বা একটি মিশ্রণ চয়ন করতে পারেন - ভাড়া এবং ক্রয় থেকে শুরু করে মাসিক সাবস্ক্রিপশন এবং বিজ্ঞাপনের ছাপগুলিতে। ওয়্যার ট্রান্সফার বা বৈদ্যুতিন তহবিল স্থানান্তরের মাধ্যমে আপনার ব্যাংক অ্যাকাউন্টে অর্থ প্রদানের কাজটি সরাসরি করা হয়।




Post a Comment

0 Comments